নূরুল হক,বিশেষ প্রতিনিধি: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৫ (মণিরামপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, দেশের অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করার জন্য আবারো আওয়ামী লীগকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। তা নাহলে উন্নয়নের ধারা মুখ থুবড়ে পড়বে।

মণিরামপুরে দলের নেতা-কর্মীদের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি যদি মণিরামপুরে উন্নয়ন করেছি বলে আপনাদের মনে হয়, তবে অবশ্যই আমাকে আবারো সংসদে যাবার সুযোগ করে দেবেন। জননেত্রী আমাকে আবারো নৌকা দিয়েছেন। আমি আপনাদের নৌকা এনে দিয়েছি। এখন বাকি দায়িত্ব আপনাদের।

সোমবার বিকেলে প্রতিমন্ত্রী স্বপন ঢাকা থেকে যশোর পৌঁছলে সহস্রাধিক মোটরসাইকেল ও গাড়িবহর নিয়ে ফুল ছিটিয়ে তাকে অভিনন্দন জানানো হয়। এরপর মণিরামপুর পৌঁছে তিনি উপজেলা চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশ-বিদেশের লাখো পর্যটকের ভ্রমণের সুবিধার্থে কক্সবাজারে চালু হচ্ছে রেললাইন। বহুল আলোচিত পদ্মা সেতু, রাজধানীতে মেট্রোরেল, চট্রগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, পদ্মা সেতুতে রেল সংযোগ প্রকল্প, রামপাল কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র, মাতারবাড়ী বিদ্যুৎ কেন্দ্র, পায়রা গভীর সমুদ্র বন্দর এবং চট্রগ্রামের দোহাজারী থেকে কক্সবাজারের রামু হয়ে বান্দরবানের ঘুমধুম পর্যন্ত সিঙ্গেল লাইন, ডুয়েল গেজ রেললাইন নির্মাণসহ বিভিন্ন মেগা প্রকল্পগুলো এখন দৃশ্যমান। সুতরাং দেশের উন্নয়নের স্বার্থে, জনগণের স্বার্থে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও তরুণ আওয়ামী লীগ নেতা মুরাদুজ্জামান মুরাদের উপস্থাপনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বীরমুক্তিযোদ্ধা আলাউদ্দীন, উপজেলা আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, উপজেলা আওয়ামী লীগ নেতা উত্তম মিত্র, মোজাম্মেল হোসেন মেইল, মোন্তাজ হোসেন, তপন বিশ^াস পবন, ইঞ্জি. কাজী মাহমুদ পারভেজ শুভ, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, ইউপি চেয়ারম্যান হাফিজ উদ্দীন, আব্দুল আলিম জিন্নাহ, ইঞ্জি. আলমগীর হোসেন, আলমগীর কবির লিটন, আবুল হোসেন, আব্দুল হামিদ, শেখর চন্দ্র রায়, পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী, আজিম হোসেন, সুমন দাস, গীতারানী কুন্ডু, যুবলীগ নেতা মঞ্জুর আক্তার, রকি মাহবুব, প্রতিমন্ত্রীর এপিএস কবির খান, লিটন কবির, নিশাত কবির, সাবেক ছাত্রলীগ নেতা মামুন অর রশিদ জুয়েল, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান মুন্না, ফারদিন খান প্রমুখ।